1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
‘বিএনপি ধ্বংসের রাজনীতির উত্তরাধিকার বহন করছে’ - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 20, 2022, 5:21 am

‘বিএনপি ধ্বংসের রাজনীতির উত্তরাধিকার বহন করছে’

Reportar Name
  • Update Time | Monday, November 15, 2021,

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ধ্বংসের রাজনীতির উত্তরাধিকার বহন করছে। খুন, সন্ত্রাস আর ষড়যন্ত্র বিএনপিরই মজ্জাগত। সোমবার (১৫ নভেম্বর) সকালে তার বাসভবনে ব্রিফিংকালে একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা একদিকে নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দেয়, অন্যদিকে বলে স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি নেই। তাদের এ দ্বৈতনীতি বা দ্বিচারিতার রাজনীতি দেশের গণতন্ত্রের অগ্রযাত্রায় অন্যতম প্রধান বাধা। সরকার এবং দেশের যে কোন ভালো কাজকে বিতর্কিত করাই বিএনপির কাজ। তারা নির্বাচনে অংশ নেয় নির্বাচনকে বিতর্কিত করতে।

তিনি বলেন, বিএনপির বর্ণচোরা রাজনীতির মুখোশ এখন উন্মোচিত, দেশের মানুষ তাদের কথা ও কাজে আস্থা হারিয়ে ফেলেছে। বিএনপির মুখে আন্দোলনের কথা গত একযুগের বেশি সময় ধরে মানুষ শুনে আসছে, কিন্তু আন্দোলন আর দেখে না জনগণ। তাদের আন্দোলন বানরের তৈলাক্ত বাঁশে উঠার অংকের মতই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি নেতাদের উদ্দেশ্য বলেন, মরণঘাতী কর্মসূচি সরকার নয়, বিএনপিই পালন করছে। ভাস্কর্য নিয়ে হেফাজতি সন্ত্রাসের মূল কুশীলব ছিল বিএনপি। দেশে সাম্প্রদায়িক অপশক্তিকে উসকানি ও পৃষ্ঠপোষকতা দিয়ে বিএনপিই তাদেরকে পুনর্বাসন করেছে।

সেতুমন্ত্রী বলেন, আগুন-সন্ত্রাসের মত মরণঘাতী কর্মসূচির জনক বিএনপি। দেশের মানুষ ভালো আছে, শুধু ভালো নেই বিএনপি।

সাধারণ মানুষ আতংকে নেই বরং সন্ত্রাসী, অনিয়মকারী,দুর্নীতিবাজ এবং বিএনপির আশ্রয় – প্রশ্রয়দাতারা আতংকে আছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা অপরাধীদের জন্য মায়াকান্না কাঁদে। তাদের এ অপরাজনীতির শেষ কোথায়,- প্রশ্ন ওবায়দুল কাদেরের।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD