1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
দেশের মানুষ আজ দিশেহারা: প্রিন্স - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 2:55 am

দেশের মানুষ আজ দিশেহারা: প্রিন্স

Reportar Name
  • Update Time | Tuesday, November 16, 2021,

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, মানুষ আজ দিশেহারা। সাধারণ মানুষকে নিয়ে সরকারের কোন মাথা ব্যথা নেই।

সোমবার (১৫ নভেম্বর) ময়মনসিংহ মহানগর এলাকায় নতুন বাজার, হালুয়াঘাট উপজেলার ধারা বাজার এবং তারাকান্দা উপজেলায় জ্বালানী তেল-নিত্য প্রয়োজনীয় দ্রব্য-এলপি গ্যাসের মূল্যবৃদ্ধি এবং পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নের জন্য প্রচারপত্র বিতরণ এবং হাটসভা, পথসভা ও মিছিলে নেতৃত্বদান কালে তিনি এ কথা বলেন।

এ সময় হালুয়াঘাটের ধারা ইউনিয়নের হাটে প্রচারপত্র বিতরণ শেষে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স অবিলম্বে চাল, ডাল, তেল, চিনি সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য জনগণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার ও জ্বালানী তেলসহ এলপি গ্যাস এবং বাস ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যহার করতে সরকারের প্রতি দাবী জানান।

বিএনপির এই নেতা আরো বলেন, দুর্নীতি, লুটপাট করে সরকার দলীয় লোকেরা ধনী হচ্ছে, আর সাধারণ মানুষ গরীব থেকে গরীব হচ্ছে। সাধারণ মানুষের কথা চিন্তা না করে তারা ডিজেল, কেরোসিনের দাম বাড়িয়ে দিয়েছে। সরকারের ব্যর্থতায় চাল, ডাল, তেল, লবন, চিনি, কাপড়সহ প্রতিটি নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য এখন আকাশচুম্বী।

সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, মানুষ আজ দিশেহারা। অথচ সরকারের মাথা ব্যথা নাই। জনগণের নির্বাচিত সরকার হলে এসব গণবিরোধী সিদ্ধান্ত নিতে পারতো না। এই সরকার জনগণের কথা চিন্তা করে না। তারা দুর্নীতি, লুটপাট আর দুঃশাসনে ব্যস্ত।

এ সময় তিনি জনগণের প্রতি গণবিরোধী সরকারের বিরুদ্ধে আন্দোলনে শামিল হবার আহ্বান জানান।

কেন্দ্রীয় ঘোষিত ময়মনসিংহের এ কর্মসূচীতে মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, অধ্যাপক শেখ আমজাদ আলী, কাজী রানা, শাহ শিব্বির আহমেদ বুলু, এড.আবদুল হান্নান খান, কায়কোবাদ মামুন, শামীম আজাদ,তারাকান্দার কর্মসূচীতে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোতাহার হোসেন তালুকদার, আবদুস সালাম উপস্থিত ছিলেন।

এছাড়া হালুয়াঘাটের কর্মসূচীতে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা আরফান আলী, আবদুল মান্নান মল্লিক, মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, মিজানুর রহমান, বদরুল হাসান খান, আনোয়ার হোসেন খান সেলিম, ময়মনসিংহ উত্তর জেলা যুব দলের সভাপতি শামসুল হক, সহ সভাপতি আবদুল আজিজ খান, যুগ্ম সম্পাদক আবদুল মালেক, উপজেলা কৃষক দলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আবদুস সাত্তার, সদস্য সচিব আনোয়ার হোসেন, পৌর কৃষক দলের আহ্বায়ক মাইন উদ্দিন বাবুল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলিমুজ্জামান আলিম, হালুয়াঘাট পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহের হাসান দুলাল, যুগ্ম আহবায়ক খালেকুজ্জামান আউলিয়া, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি, উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর প্রমুখ উপস্থিত ছিলেন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD