1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
ভাইরাল ফোনালাপের বিষয়ে মুখ খুললেন মাহি (ভিডিও সহ) - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 20, 2022, 3:26 am

ভাইরাল ফোনালাপের বিষয়ে মুখ খুললেন মাহি (ভিডিও সহ)

Reportar Name
  • Update Time | Tuesday, December 7, 2021,

অন্তর্জালে ভাইরাল ফোনালাপের বিষয়ে মুখ খুলেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সৌদি আরবের মক্কা শহর থেকে এক ভিডিও বার্তায় এই চিত্রনায়িকা বলেছেন, নিজের আত্মসম্মানবোধ আঘাত পাওয়ায় সে দিন কিছু বলার ভাষা ছিল না তাঁর। সে কারণে কোন প্রতিবাদ করেনি।

সম্প্রতি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির একটি ফোনালাপ অন্তর্জালে ভাইরাল হয়েছে। যেখানে প্রতিমন্ত্রীকে ফোনে চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল বাক্য ব্যবহার করে কথা বলেছেন।

সোমাবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টায় এক ভিডিও বার্তায় চিত্রনায়িকা মাহিয়া মাহির বলেছেন, ‘আমি সে দিনও ভীষণ বিব্রত ছিলাম, নিজের আত্মসম্মানবোধ কতটুকু… সেখানে কতটুকু আঘাত লেগেছে সেটা শুধু আমি জানি আর আমার আল্লাহ জানে। এবং আজকেও আমি ভীষণ ভাবে বিব্রত। আরও একবার নিজে তো ছোট হয়েছি, দেশবাসীর কাছে আরও একবার ছোট হলাম। কিন্তু আপনারা নিজের থেকে একবার চিন্তা করে দেখবেন, এই ভাষার প্রতিউত্তর বা এই ব্যবহারের প্রতিউত্তর আমার আসলে কী দেওয়া উচিত ছিল। আদৌও আমি আসলে… সে দিন আমার কিছু বলার ভাষা ছিল না। আমি সে জন্যই সেদিন কোন প্রতিবাদ করেনি।’

মাহি আরও যুক্ত করেছেন, ‘আমার নিজের মত করে আমার মনে হয়েছে যেভাবে পাস কাটিয়ে যাওয়া উচিত, চুপ থেকেছি, এটা দুই বছর আগের ঘটনা। আমি বরাবরের মতই সব সময় আল্লাহর কাছে বলি আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি, কোন না কোন একদিন ঠিকই সেটার ফলাফল পেয়েছেন। এটা প্রমাণিত, আলহামদুলিল্লাহ…আল্লাহ সাক্ষী, আমার কোন দোষ ছিল না। আমি জাস্ট একটা পরিস্থিতির শিকার ছিলাম।’

তার আগে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে মঙ্গলবারের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD