1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
প্রেমিককে পেতে রোগী সেজে হাসপাতালে প্রেমিকা, অবশেষে বিয়ে সম্পন্ন - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 1:32 pm

প্রেমিককে পেতে রোগী সেজে হাসপাতালে প্রেমিকা, অবশেষে বিয়ে সম্পন্ন

Reportar Name
  • Update Time | Saturday, December 18, 2021,

নারায়ণগঞ্জে অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় প্রেমিককে বিয়ে করার জন্য অসুস্থতার মিথ্যা অভিনয় করে হাসপাতালে ভর্তি হন তিনি। দুই পরিবারের সম্মতিতে হাসপাতালেই বিয়ে সম্পন্ন হয় প্রেমিক যুগলের। বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার চিটাগাং রোডের মা হাসপাতালে এ প্রেমিক যুগলের বিয়ে হয়েছে। এর আগে, বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার দুপুরে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যান সিদ্ধিরগঞ্জের হাউজিং এলাকার মো. ইউসুফের মেয়ে ১৮ বছর বয়সী খাদিজা। এ সময় সঙ্গে ছিলেন তার মা-বাবা। তবে খাদিজাকে নিয়ে সন্দেহ হয় চিটাগাং রোডের মা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহফুজের। পরে তিনি বুঝতে পারেন খাদিজা অভিনয় করছেন। তখন তিনি রোগীর বাবা-মাকে চেম্বারের বাইরে যেতে বলে ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করেন।

একপর্যায়ে হাসপাতালে ভর্তি হওয়া তরুণী জানান, একজনকে তিনি ভালোবাসেন। তার নাম ওয়ালী উল্লাহ। বাসায় বিয়ে ঠিক করায় এমন অভিনয় করেন। তার আসলে কোনো সমস্যা হয়েছে কি না, নিশ্চিত হওয়ার জন্য হাসপাতালে ভর্তি দিয়ে হার্টের কয়েকটি টেস্ট করেন। রিপোর্ট স্বাভাবিক এলে প্রেমিক ওয়ালী উল্লাহকে হাসপাতালে আসতে বলেন ডা. মাহফুজ।

এদিকে, বিষয়টি জানালে ক্ষিপ্ত হয়ে ওঠেন খাদিজার বাবা-মা। মেয়েকে বাড়িতে উঠতে দেবেন না বলে সাফ জানিয়ে দেন। তবে খাদিজা বিয়ের দাবিতে অনড় থাকায় পরে বিয়েতে সম্মত হয় স্বজনরা।

চিটাগাং রোডের মা হাসপাতালে রিসিপশনের দায়িত্বে থাকা মো. সোহাগ বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালের চিকিৎসক, নার্সদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। এ সময় উভয় পক্ষের লোকজন উপস্থিত ছিলেন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD