1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বিএনপির শোভাযাত্রায় নেতাকর্মীর ঢল - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 20, 2022, 5:24 am

বিএনপির শোভাযাত্রায় নেতাকর্মীর ঢল

Reportar Name
  • Update Time | Sunday, December 19, 2021,

মহান বিজয় দিবস উপলক্ষে কেন্দ্রী ঘোষিত বিজয় শোভাযাত্রা আর অল্প কিছুক্ষণের মধ্যেই শুরু করতে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। রবিবার দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এই বিজয় শোভাযাত্রার আনুষ্ঠানিকতা শুরুর কথা। যদিও সকাল থেকেই ঢাকা মহানগরীর বিভিন্ন প্রান্ত থেকে ব্যানার-ফেস্টুন রংবে রঙের পোশাক পড়ে নেতাকর্মীরা জড়ো হন। নেতাকর্মীদের চাপে নয়াপল্টনের ভিআইপি সড়কের দুই পাশের রাস্তা বন্ধ রয়েছে। নেতা-কর্মীদের ব্যানার ফেস্টুন প্ল্যাকার্ডে ও খালেদা জিয়ার মুক্তি দাবি করা হয়েছে। শোভাযাত্রা কে কেন্দ্র করে কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ট্রাকে করে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে।

মঞ্চে যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, ছাত্রদল সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, আমিরুল ইসলাম আলিমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত রয়েছেন।

দুপুর ১২টায় কাকরাইলের নাইটিঙ্গেল রেস্তোরা থেকে ফকিরেরপুল সড়কের দুই পাশে হাজার হাজার নেতা-কর্মীদের অবস্থানের ফলে রাস্তা বন্ধ হয়ে যায়।

এর আগে, বেলা সাড়ে ১২টা নাগাদ দুই পাশের রাস্তা বন্ধ করে দেওয়া হয়। শোভাযাত্রাকে কেন্দ্র করে রবিবার সকাল থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন ইউনিটে সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছে।

শোভাযাত্রায় ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল সহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নিয়েছেন।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গতকাল শনিবার এক প্রেস ব্রিফিংয়ে র‌্যালিতে অংশ নিতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে বিএনপি কার্যালয়ের সামনে থাকতে বলেছেন।

রিজভী বলেন, নয়াপল্টন থেকে শুরু হয়ে শান্তিনগর মোড়ে এই বিজয় শোভাযাত্রা শেষ হবে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD