1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বিজিবি এখন ত্রিমাত্রিক বাহিনী : প্রধানমন্ত্রী - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 20, 2022, 5:09 am

বিজিবি এখন ত্রিমাত্রিক বাহিনী : প্রধানমন্ত্রী

Reportar Name
  • Update Time | Sunday, December 19, 2021,

বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) আধুনিক সীমান্তরক্ষী বাহিনী হিসেবে গড়ে তুলতে সব ধরনের পদক্ষেপ নিয়েছে সরকার। এই বাহিনী এখন ত্রিমাত্রিক। বিজিবির জল-আকাশ-স্থল সীমান্তে সুরক্ষা দেয়ার সক্ষমতা আছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার রাজধানীর পিলখানায় বিজিবির আনুষ্ঠানিক কুচকাওয়াজ ২০২১ এ ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বিজিবির সদস্যদের দেশপ্রেম, সততা ও শৃঙ্খলা মেনে দেশের দায়িত্ব পালন করতে হবে। কখনো চেইন অব কমান্ড বা শৃঙ্খলা ভঙ্গ করা যাবে না।
বিজিবির কুচকাওয়াজে আরও উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম।

এর আগে বিজিবি দিবস ২০২১ এর অনুষ্ঠানে অংশ নিতে বিএসএফ মহাপরিচালক পংকজ কুমার সিংয়ের নেতৃত্বে ভারতীয় একটি প্রতিনিধিদল ঢাকায় আসে।

শনিবার সকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর আমন্ত্রণে সাত সদস্যের ভারতীয় প্রতিনিধি দলটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে। সেখানে বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাফিনুল ইসলাম ও তার স্ত্রী সোমা ইসলাম অতিথিদের শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD