1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
June 3, 2023, 9:09 pm

আশুলিয়ার নবীনগরে প্রকাশ্যে চাঁদাবাজির সময় আটক ১০

Dhaka24 | Online Desk:
  • Update Time | Monday, December 20, 2021,
  • 12 View

আশুলিয়ার নবীনগরে প্রকাশ্যে চাঁদাবাজি করাকালে ১০ চাঁদাবাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এসময় নগদ ৪ হাজার ২৩০ টাকা ও ৮ টি মোবাইল জব্দ করা হয়। সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৪ এর এএসপি মিডিয়া মাজাহারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (১৯ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা আশুলিয়া থানার নবীনগর এলাকায় অভিযান করে প্রকাশ্যে চাঁদাবাজী করার সময় নগদ ৪ হাজার ২৩০ টাকা ও ৮ টি মোবাইলসহ ১০ চাঁদাবাজ’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো. মাসুদ রানা (৪০), ইকবাল হোসেন রতন (৪২), মো. বিপ্লব (৩০), মো. পান্নু হাওলদার (৩৪), মো. জাহাঙ্গীর (৪৮), মো. আনোয়ার শেখ (৪২), মো. আলম মোল্লা (৩৭), মো. আব্দুল্লাহ আল হেলাল (২০),মো. শাহাদত হোসেন (৩০) ও মো.সঞ্চয় (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা পেশাদার চাঁদাবাজ। পলাতক অজ্ঞাতনামা আরও ২/৩ জন আসামী পরষ্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে আশুলিয়ার নবীনগরের বিভিন্ন দোকান হতে ১০০/২০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল।

‘কেউ চাঁদার টাকা দিতে না চাইলে তারা তাকে বিভিন্ন ভয়-ভীতিসহ প্রাণনাশের হুমকি ও উক্ত স্থান হতে দোকান উঠিয়ে দেওয়ার হুমকি প্রদান করে জোরপূর্বক চাঁদার টাকা আদায় করে আসছিল বলে স্বীকার করেন আসামিরা।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

More news

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD