1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছে জননেত্রী শেখ হাসিনা -প্রতিমন্ত্রী পলক - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 21, 2022, 10:21 am

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছে জননেত্রী শেখ হাসিনা -প্রতিমন্ত্রী পলক

ডেস্ক রিপোর্ট:
  • Update Time | Friday, January 28, 2022,

তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা কাজ করছে। বঙ্গবন্ধু দেশ স্বাধীনের পরে মাত্র ৩ বছর কয়েক মাস সময় পেয়েছিল। এই অল্প সময়েই তিনি দেশকে উন্নত করতে কাজ শুরু করেছিল। ৭১ এর পরাজিত সৈনিক ও ৭৫ এর ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করে। রাজনৈতিক নেতা ও জনপ্রতিনিধিদের অনুভূতির পাশাপাশি সহানুভূতি না থাকলে ন্যায় ও সাম্যের শাসন প্রতিষ্ঠিত করা সম্ভব নয়। উচ্চ শিক্ষার জন্য আর নাটোর, বগুড়া, রাজশাহী যেতে হয়না। আওয়ামী লীগ সরকার সিংড়ায় ৩টি অনার্স কলেজ করে দিয়েছে।

৫০ কোটি টাকা ব্যয়ে শহর রক্ষা বাঁধ নির্মাণ হচ্ছে। ৩২৯টি পৌরসভার রোল মডেল সিংড়া পৌরসভা। গত ১৩ বছরে সরকারের সকল অবদান জনগণের কল্যাণে সচ্ছতা ও জবাবদিহির মাধ্যমে পৌঁছে দিয়েছি। শুক্রবার (২৮শে জানুয়ারি) বেলা ১১টায় উপজেলার জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং, লিমিটেড এর আয়োজনে শীতের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরও বলেন, কোনো ভাতা নিতে ঘুষ দিতে হয়না। বিদ্যুতের আলোয় আলোকিত সিংড়ার ৫ লক্ষ মানুষ। ঘরে বসে বিদেশি আইটি কোম্পানিতে কাজ করে অর্থ উপার্জন করছে যুবকরা। যার অবদান সজীব ওয়াজেদ জয়ের। ৩৩০ কোটি টাকা ব্যয়ে সিংড়ায় হাইটেক পার্ক ও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ নির্মাণ করা হবে। শীতের তীব্রতা থেকে জনগণকে রক্ষার জন্য কম্বল নিয়ে এসেছি। সিংড়া উপজেলায় ১৫ হাজার কম্বল বিতরণ করা হবে।

কম্বল বিতরণী অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে বক্তব্য রাখেন চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং, লিমিটেড এর উপ-পরিচালক মো. আবু কাউছার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস।

এছাড়াও উপস্থিত ছিলেন- সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আতিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, জোড়মল্লিকা-নিংগইন দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন, সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমান লিখন, ভিপি সজিব ইসলাম জুয়েলসহ অনেকে।

এসময় চায়না রেলওয়ে আন্তর্জাতিক গ্রুপ কোং, লিমিটেড এর আয়োজনে দুই হাজার শীতার্তদের মাঝে শীতের কম্বল বিতরণ করেন প্রতিমন্ত্রী পলক। এছাড়াও প্রতিমন্ত্রী পলকের ব্যক্তিগত তহবিল, সরকারি ও বিভিন্ন প্রতিষ্ঠানের দেয়া ১৫ হাজার শীতের কম্বল বিতরণ করা হবে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD