1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
শিল্পী সমিতি নয় যেন জাতীয় নির্বাচন: জাহিদ হাসান - Dhaka 24 | Most Popular Bangla News | Breaking News | Sports
May 21, 2022, 9:38 am

শিল্পী সমিতি নয় যেন জাতীয় নির্বাচন: জাহিদ হাসান

ডেস্ক রিপোর্ট:
  • Update Time | Friday, January 28, 2022,

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন চলছে। এর ফলে তারকায় মুখর হয়ে উঠেছে এফডিসি। শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল সোয়া ৯টা থেকেই শুরু হয়েছে ভোটগ্রহণ। তারকারা আসছেন, ভোট দিচ্ছেন। অন্য তারকাদের সঙ্গে কুশল বিনিময় করছেন, আড্ডায় মেতে উঠছেন।

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসেছেন নন্দিত অভিনেতা জাহিদ হাসানও। যদিও তিনি নাটকের মানুষ হিসেবে বেশি পরিচিত। তবে দীর্ঘ ক্যারিয়ারে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এর সুবাদে তিনিও শিল্পী সমিতির ভোটার।

হাস্যোজ্বল মুখে এফডিসিতে প্রবেশ করেন জাহিদ হাসান। এরপর নির্বাচনের পরিবেশ দেখে বললেন, ‘মনে হচ্ছে জাতীয় নির্বাচনের চেয়েও বড় নির্বাচন। তবে খুব সুন্দরভাবে ভোট চলছে। সামগ্রিক পরিবেশ দেখে আমি সন্তুষ্ট।’

এবারের নির্বাচনে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৭টি সংগঠনের কাউকে এফডিসিতে ঢুকতে দেওয়া হচ্ছে না। কেবল শিল্পী সমিতির সদস্যরাই প্রবেশ করতে পারছেন। এ নিয়ে নানা সমালোচনা, বিতর্ক চলছে। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছেন জাহিদ হাসানও। তার কাছেও এই সিদ্ধান্ত ইতিবাচক মনে হয়নি।

বেলা সাড়ে ১১টার দিকে এফডিসিতে প্রবেশ করেন জাহিদ হাসান। তিনি গাড়িতে থাকা অবস্থায়ই তার সঙ্গে কুশল বিনিময় করেন চিত্রনায়ক ফেরদৌস। যিনি ‘কাঞ্চন-নিপুণ প্যানেল’-এর সক্রিয় সমর্থক। তিনি জাহিদ হাসানকে বলেন, ‘জাহিদ ভাই আমাকে ভালোবাসা দিবেন। এটুকু ছোট ভাই হিসেবে আপনার কাছে আমার চাওয়া।’

উল্লেখ্য, এই নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেলের বিপরীতে রয়েছে মিশা-জায়েদ প্যানেল। সকাল সোয়া ৯টায় শুরু হয়েছে ভোটগ্রহণ, চলবে বিকাল অব্দি।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD