1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রাত পোহালেই উন্নয়নের নতুন নতুন চিত্র দেখা যায়: আব্দুর রহমান - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 2:23 pm

রাত পোহালেই উন্নয়নের নতুন নতুন চিত্র দেখা যায়: আব্দুর রহমান

ডেস্ক রিপোর্ট:
  • Update Time | Sunday, January 30, 2022,

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, রাত পোহালে দেখা যায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন নতুন উন্নয়ন অগ্রগতির দৃশ্যমান চিত্। রবিবার ঢাকা বিশ্বিবদ্যালয়ের টিএসসি প্রঙ্গনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১৮টি হল শাখার সম্মেলনে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনা হলেন সৎ নিষ্ঠাবান বিচক্ষণ নেত্রী। শেখ হাসিনা টানা ১৩ বছর ধরে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিচালনা করে যাচ্ছেন। দেশের মানুষের ভাগ্যের আমূল পরিবর্তন করেছেন। এতো বছর শেখ হাসিনা ক্ষমতায় থাকার পরেও তিনি কোনো দুর্নীতি করেননি। কেউ দুর্নীতির চিত্র সামনে আনতে পারেনি। বিশ্বের তিনজন সৎ প্রধানমন্ত্রীর শেখ হাসিনা একজন। সেই নেত্রীর নেতৃত্বে রাত পোহালে আমরা দেখতে পাই নতুন নতুন কর্মযজ্ঞ, নতুন নতুন উন্নয়ন অগ্রগতি।

নির্বাচন কমিশন গঠন আইন প্রসঙ্গে আব্দুর রহমান বলেন, বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষে থেকে ইসি আইনের দাবি করা হয়েছিলো। শেখ হাসিনা সেই কথা শুনে দেরি না করে নির্বাচন আইন করার নির্দেশনা দিয়ে সংসদে আইন পাস করেছেন। যারা নির্বাচন আইন করার দাবি করেছিলো তারাই আবার বলে এ আইন মানি না। এটা হলো বিএনপি। এটা নিয়ে বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন বাজে বক্তব দিয়েছে যাচ্ছেন।

আব্দুর রহমান বলেন, ক্ষমতার মালিক দেশের জনগণ, দেশের জনগণ যাকে ভোটে নির্বাচিত করবে তিনিই ক্ষমতায় আসবে এটা বিএনপি মানতে চায় না। আগামী নির্বাচন যদি সুস্থ হয় তাহলে আওয়ামী লীগ অবশ্যই ক্ষমতায় আসবে। বিএনপি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র শুরু করছে। তারা বিভিন্ন চোরা গলি দিয়ে ক্ষমতায় আসতে ষড়যন্ত্রে নেমেছে।

তিনি বলেন, এই ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে। কোনো ষড়যন্ত্রকারী ও দেশ বিরোধীদের সঙ্গে আপোষ করা যাবে না। ছাত্রলীগকে আরো সংগ্রামী ও বিপ্লবী হয়ে এগিয়ে যেতে হবে।

ছাত্রলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে সাবেক এই ছাত্রলীগের নেতা বলেন, আজকে ছাত্রলীগের সম্মেলন আমরা সত্যিই উপভোগ করেছি। আজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্র রাজনীতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বঙ্গবন্ধু বলেছিলেন আমি তখনি গর্ববোধ করি যখন আমার ছাত্রলীগকে দেখি। শেখ হাসিনাও একসময় সাধারণ ছাত্রদের মত ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। তিনি যে বঙ্গবন্ধুকন্যা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন কেউ এটা বুঝতেও পারেনি।

সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক সনজিত চন্দ্র দাসসহ বিভিন্ন নেতাকর্মী।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD