1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
নরসিংদীতে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ১ - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
May 26, 2022, 3:09 am

নরসিংদীতে ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট
  • Update Time | Saturday, March 12, 2022,

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল রেল ক্রসিংয়ে ট্রেন ও প্রাইভেটকারের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত চারজন। শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত রাতে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী তূর্ণা নিশিথা এক্সপ্রেস ও প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের ভেতরে থাকা ইউসুফ আলী (৩০) নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও চারজন। প্রাইভেটকারটিতে ছয় যাত্রী ছিলেন। তারা সিঙ্গাপুরগামী একজনকে নিয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। ভাগ্যক্রমে শুধু বিদেশগামী যাত্রী সুস্থ আছেন। মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে রয়েছে।

ইউসুফ আলী ও আহত চারজন শিবপুর উপজেলার দত্তেরগাঁও এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শনিবার রাত পৌনে ১টার দিকে তূর্ণা নিশিথা এক্সপ্রেস ঘোড়াশাল রেলওয়ে স্টেশন অতিক্রম করছিল। একই সময় স্টেশনের পূর্ব পাশের ক্রসিং দিয়ে রাস্তা পার হচ্ছিল একটি প্রাইভেটকার। ট্রেন দ্রুতবেগে এসে প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে রেললাইনের পাশে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলে ইউসুফ আলী মারা যান এবং চারজন গুরুতর আহত হন।

রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

শনিবার (১২ মার্চ) সকালে রেলক্রসিংয়ের দায়িত্বরত কবির হোসেন বলেন, ’রাতে দায়িত্বে ছিল রতন। আমি ডিউটিতে এসে তাকে পাইনি।’

রতনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। স্থানীয়রা অভিযোগ করে জানান, রাতে যার ডিউটিতে থাকার কথা, সে না থাকায় এ দুর্ঘটনা ঘটে।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD