1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  3. sasujan83@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
  4. mdjihadcfm@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
“বন্যার্তদের পাশে নরসিংদী জেলা মানব সেবা সংঘ” - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
July 6, 2022, 8:30 pm

“বন্যার্তদের পাশে নরসিংদী জেলা মানব সেবা সংঘ”

স্টাফ রিপোর্টার-
  • Update Time | Tuesday, June 21, 2022,

সিলেটে ত্রাণ দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন নরসিংদী জেলা মানব সেবা সংঘ। অত্র সংঘের সভাপতি ও ওয়াদিয়া টেক্সটাইলের ব্যবস্থাপনা পরিচালক হাফিজুল হাসান এর নেতৃত্বে বন্যাকবলিত এলাকায় ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হয়।

এর সার্বিক সহযোগিতায় ছিলে নরসিংদী জেলা মানব সেবা সংঘের প্রধান উপদেষ্টা আলহাজ্ব মাহবুবুল হাসান। এছাড়া সংগঠনের পক্ষ থেকে বন্যাকবলিত এলাকায় ত্রাণ বিতরণে স্বেচ্চাসেবীর দায়িত্ব পালন করেন সাব্বির আহম্মেদ, সোহরাব আহম্মেদ, কাউছার আহম্মেদ সহ সিলেটের স্থানীয় লোকজন।

নরসিংদীতে মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মাহবুবুল হাসান এর ছোট ভাই তরুণ এই মানবসেবক হাফিজুল ইসলাম বলেন, নিজস্ব অর্থায়নে তাণসামগ্রী নিয়ে সিলেটে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে পেরেছি আল্লাহ কাছে শুকরিয়া জানাই।

আমাদের খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো, শুকনো খাবার, মোমবাতি, চােের্জর লাইট, বিশুদ্ধ পানি, খাবার সেলাইন ঔষধ ইত্যাদী। সোমবার সারাদিন ঘুরে সিলেটে বন্যাকবলিত প্রায় দুইশ পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

হাফিজুল হাসান আরও বলেন, সিলেটে না আসলে বুঝা যেতনা মানুষ কতটা অসহায় হয়ে আছে। সিলেটে অনেক সামাজিক সংগঠন সাহায্য নিয়ে মানুষের ধারে যাচ্ছেন। এখনো যেসব এলাকায় সাহায্য পৌঁছায়নি আমরা সামর্থ্য অনুযায়ী পানিবন্দি ওই এলাকায় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। যে কোন দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়িয়ে আমাদের মানবসেবা কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

নরসিংদীতে আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহবুবুল হাসান বলেন, মানবসেবা করতে মন লাগে। সেইসাথে লাগে সাহস। স্নেহের ছোট ভাই তার সংগঠনের পক্ষ থেকে সিলেটে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে গিয়েছেন এটা আমাদের নরসিংদীবাসীর সুনাম। আমি তাঁদের সহযোগিতার পাশাপাশি খোঁজ খবর নিয়েছি। সেইসাথে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান তিনি।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD