1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
'দর্শকদের ভালোবাসা পেয়ে আবেগাপ্লুত হয়ে যাই' ভুল বুঝে ক্ষমা চাইলেন রাসেল মিয়া - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
November 26, 2022, 9:13 am

‘দর্শকদের ভালোবাসা পেয়ে আবেগাপ্লুত হয়ে যাই’ ভুল বুঝে ক্ষমা চাইলেন রাসেল মিয়া

বিনোদন ডেস্ক।
  • Update Time | Tuesday, September 6, 2022,

বিনোদন প্রতিবেদকঃ বহু আলোচিত ব্রেন এন্ড লাইফ হসপিটালের ভাইয়ারে সিনেমা নিয়ে যেনো আলোচনা সমালোচনা থামছেই না,ছবিটি দেখে দর্শক কেঁদে কেঁদে সিনেমা হল থেকে বের হচ্ছে রাসেল মিয়ার কথার সাথে দর্শক ও মিল পেয়ে বেশ খুশি,দর্শকদের অতিমাত্রায় ভালোবাসা পেয়ে আবেগাপ্লুত হয়ে রাসেল মিয়া আবেগে কসম খেয়ে নিজের ছবিকে পাপ মুক্ত বলে ব্যাপক আলোচনার কেন্দ্র বৃন্দ ও ট্রল এর শিকার হোন, বিষয়ে নিয়ে অবশেষে রাসেল মিয়া ক্ষমা চান, রাসেল মিয়া তাঁর ভেরিফাই ফেসবুক আইডিতে লিখেন।

আসসালামু আলাইকুম
আমি রাসেল মিয়া বারবার বলছি সিনেমা পাপ মুক্ত,সিনেমা হালাল,সিনেমা করতে গিয়ে কাহারও হাত পর্যন্ত ধরিনি এটা আমি বোঝাতে চাইনি,আমি বোঝাতে চেয়েছি ভাইয়ারে ছবিটি করতে গিয়ে আমরা ব্যাক্তিগত কোন পাপ করিনি! ব্যাক্তিগত পাপ ছাড়া-ও যে চলচ্চিত্র অঙ্গনে শতশত সিনেমা নির্মাণ হয়ে থাকে আমি সেটাই প্রিয় দর্শকদের বোঝাতে চেয়েছি,আপনারা দেখেছেন ভাইয়ারে ছবি নিয়ে শুটিং থেকে শুরু করে প্রচার প্রচারণায় আমি যে অক্লান্ত পরিশ্রম করেছি।

এই পরিশ্রমের ফলাফল হিসেবে চিত্রামহল সিনেমা হলে আমি যখন হাউজ ফুল দর্শক দেখতে পাই তখন সাংবাদিকদের সামনে আবেগ প্লুত কসম খেয়ে বলে ফেলেছি, এই ছবি করতে গিয়ে আমি ব্যাক্তিগত কোন পাপ করিনি,সিনেমা পাপ মুক্ত, সিনেমা হালাল এগুলো আমি কখনোই বোঝাতে চাইনি,তাঁর পরে-ও এইটুকু বলবো আমি তো মানুষ আল্লাহ আপনি দয়া করে আমাকে মাফ করে দিন। আমার এই কথায় যদি কোন ধর্মপ্রাণ মানুষ কোন ধরনের কষ্ট পেয়ে থাকেন তাহলে আমাকে আল্লাহর আস্তে মাফ করে দিবেন।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD