1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
মাত্র দুই জনকে বিয়ে করেছি, বাকি সব গুঞ্জন: শাকিব খান - Dhaka 24 | Most Popular News | Breaking News | English | Bangla
November 26, 2022, 8:42 am

মাত্র দুই জনকে বিয়ে করেছি, বাকি সব গুঞ্জন: শাকিব খান

বিনোদন ডেস্ক:
  • Update Time | Thursday, October 6, 2022,

গত শুক্রবার সকালে শাকিব খান ও বুবলীর আড়াই বছর বয়সী সন্তান শেহজাদ খানের খবর প্রথম প্রকাশ্যে আসে। এরপর থেকেই তাদের ঘিরে আলোচনা ছিল তুঙ্গে। অপু বিশ্বাসের পর বুবলীর সঙ্গেও একই ঘটনার পুনরাবৃতি ঘটায় শাকিব অনলাইন-অফলাইন সব মাধ্যমেই ছি ছি শুনতে হচ্ছে ঢাকাই ছবির শীর্ষ এই নায়ককে।

এ ঘটনার পর বুবলীর সঙ্গে শুটিংও করেছেন শাকিব খান। তবে গণমাধ্যমের কাছে একেবারেই চুপ ছিলেন। কোনো মন্তব্যই করেননি। বৃহস্পতিবার গণমাধ্যমের কাছে মুখ খুলেছেন শাকিব। জানিয়েছেন তিনি কোনো স্ক্যান্ডাল করেননি। বিয়ে করেছেন।

শাকিব খান বলেন, ‘আমি কমপক্ষে শতাধিক ছবিতে অভিনয় করেছি। তাই বলে আমি কি প্রত্যেক নায়িকার সঙ্গেই প্রেম-বিয়ের সম্পর্কে জড়িয়েছি। সবার সঙ্গে কি আমার স্ক্যান্ডাল আছে। আমি তো মাত্র দুজনকে বিয়ে করেছি।’

প্রশ্ন রেখে শাকিব বলেন, বাকি যেসব খবর রটেছে সবই তো গুঞ্জন। না হলে যাদের জড়িয়ে আমার সম্পর্কে বলা হচ্ছে তারা কি মুখ বন্ধ করে রাখত?

সেলিব্রেটিদের ব্যক্তিগত বিষয় প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, সেলিব্রেটিদের সবকিছুই পাবলিক দেখতে চায়, তাই বলে কি একজন সেলিব্রেটির বেডরুমের দৃশ্য পাবলিককে দেখানো যায়? তার প্রাইভেসি বলে কি কিছু থাকতে নেই?

তিনি বলেন, হলিউড-বলিউড এমনকি টলিউডের তারকাদের কথাই যদি বলি, সেখানে তো এমন ঘটনা প্রায়ই ঘটে। সেগুলো নিয়ে কি সে দেশের মানুষের মধ্যে এমন উন্মাদনা কখনো দেখা যায়? টালিগঞ্জের জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চারটি বিয়ে করেছেন, ইলন মাস্কও চারটি বিয়ে করেছেন, কই তাদের নিয়ে তো সেসব দেশের মানুষের মধ্যে তেমন টুঁ শব্দ নেই।

বুবলীর সঙ্গে বাকি জীবন কাটাবেন কিনা- এমন প্রশ্নের জবাবে শাকিব বলেন, বিচ্ছেদের জন্য কেউ বিয়ে করে না, সুন্দর সংসার আর সুখের আশায় মানুষ বিয়ে করে। কোনো একজনের কারণে কেউ সুখী হয় কেউ বা হয় না। আমি এখন সুন্দর একটি সুখের সংসার চাই।

More news
© All rights reserved &copy | 2016 dhaka24.net
Theme Customized BY WooHostBD