1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

উত্তরায় ৬ তলা ভবনের ছাদ থেকে পড়ে সিকিউরিটি গার্ডের মৃত্যু, পরিবারের দাবি এটা হত্যা

আলী হোসেন (শ্যামল), স্টাফ রিপোর্টার
  • প্রকাশ | শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১৯৬ পাঠক

রাজধানীর উত্তরায় বাড়ির ছাদ থেকে পড়ে ইউনূস (৭৫) নামে এক বয়স্ক সিকিউরিটি গার্ডের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। মৃত ইউনূস এর বাড়ি নারায়ণগঞ্জের বন্ধর থানার সনারচরাবাগ গ্রামে

২৮ ই জানুয়ারি শনিবার আনুমানিক দুপুর ২:৩০ টায় উত্তরা ১২ নং সেক্টর গাউসুল আজম এভিনিউ রোডের ৯৩ নম্বর বাড়ির ৬ তলা ছাদ থেকে পড়ে সিকিউরিটি গার্ড ইউনূসের মৃত্যু হয়। তিনি সিটি সিকিউরিটি লজিস্টিক লিমিটেড এ ১০ বছর যাবত চাকরি করতেন। এবং কোম্পানির মাধ্যমে ওই বাড়িতে ৮ মাস যাবৎ চাকরি করতেন। তিনি পরিবারের সাথে তুরাগের বাউনিয়া পূর্ব পাড়ায় বসবাস করতেন।

পরিবারের দাবি, মৃত ইউনূসকে হত্যা করে ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে। আমাদের মৃত্যুর খবর কেউ জানায় নি,  বাড়ির বাহিরে থেকে ডাব বিক্রি করা এক লোক আমাদের ফোন দিয়ে তার মৃত্যুর খবর জানায়। আমরা এসে দেখি মৃত দেহ যেভাবে পড়েছে সেভাবেই রয়েছে মালিক পক্ষ কেউ হসপিটালে নেয়নি।

পরে খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৃত দেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD