1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী নাদিয়ার মৃত্যুতে বিমানবন্দর সড়ক অবরোধ ও বিক্ষোভ

আলী হোসেন (শ্যামল), স্টাফ রিপোর্টার
  • প্রকাশ | সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৮২ পাঠক

রাজধানীর ভাটারা থানার অন্তর্গত প্রগতি স্মরণি এলাকায় বাস চাপায় নাদিয়া সুলতানা (২১) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় বিমানবন্দর সড়ক দ্বিতীয় দিনের মতো অবরোধ করেছেন শিক্ষার্থীরা।

আজ সোমবার (২৩ জানুয়ারি) দুপুরের দিকে সড়কে নেমে আন্দোলন শুরু করেন তারা। এসময় বিমানবন্দর সড়ক প্রথমে অবরোধ ও পরে এক লেনে যান চালাচল করতে দেখা গেছে।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, সড়কে প্রায়ই ঘটছে এমন ঘটনা। সড়ক দুর্ঘটনা ঠেকাতে তারা প্রয়োজনীয় পদক্ষেপ চান। সেই সঙ্গে সহপাঠী নিহত হওয়ার ঘটনায় দ্রুত ও সুষ্ঠু বিচার চান তারা।

পুলিশের উত্তরা বিভাগের (বিমানবন্দর) অতিরিক্ত উপ কমিশনার তাপস কুমার দাস জানান, সোমবার দুপুর সোয়া ১২টার দিকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেন, পরে বেলা দেড়টার দিকে অবরোধ তুলে নিয়ে শিক্ষার্থীরা ক্যাম্পাসে ফিরে যান।

“কাওলা এলাকায় বিমানবন্দর সড়কের একাংশ অবরোধ করেছিল শিক্ষার্থীরা। পরে পুলিশ তাদের জানায় সকালে চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়েছে। এই খবরে ঘণ্টাখানেক সড়ক আটকে রেখে তারা উঠে যায়।“

বাসের ধাক্কায় ২৪ বছর বয়সী নাদিয়ার মৃত্যু হয় রোববার দুপুরে। এ ঘটনায় রোববারও কাওলা এলাকায় সড়ক অবরোধ করে ভিক্টর পরিবহনের ওই বাসের চালককে গ্রেপ্তার, নাদিয়ার পরিবারকে ক্ষতিপূরণ দেওয়া, ভিক্টর পরিবহনের রুট পারমিট বাতিল এবং কাওলা এলাকায় বাস স্টপেজের দাবিতে বিক্ষোভ দেখান নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD