1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

তুরাগে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী দাদী ও নাতনী নিহত

আলী হোসেন (শ্যামল), স্টাফ রিপোর্টার
  • প্রকাশ | বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৪ পাঠক

রাজধানীর তুরাগ থানাধীন দিয়াবাড়ি ২ নং মেট্রোরেল স্টেশন সংলগ্ন প্রধান সড়কে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী দাদী ও নাতনী নিহত।

১৬ ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাত ১২:৪৫ ঘটিকায়, তুরাগ থানাধীন দিয়াবাড়ি মেট্রোরেল সংলগ্ন রাস্তার পাশে দ্রুতগামী মোটরসাইকেল ঢাকা মেট্রো ল ৩৩-২৮৫৫ এর ধাক্কায় দাদী মাজেদা ‘খুকি’ (৪৫) ও কোলে থাকা নাতনী রাফিয়া আক্তার (৬) গুরুতর আহত হয়।

পরবর্তীতে আশপাশে থাকা লোকজন আহত ব্যক্তিদের উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত বলে জানান এবং অপর একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন।

মৃত মাজেদা খান খুকির স্বামী-মৃত ইসমাইল সরকার, পিতা-হাফেজ বেপারী, সাং-পুর্রা, থানা-টংগীবাড়ি, জেলা-মুন্সিগঞ্জ। বর্তমানে তিনি ষোলহাটি’স্থ, ১৮ নং সেক্টর এলাকায় বসবাস করতেন। অপরদিকে মৃত রাফিয়া আক্তারের পিতা: রিফাত।

মোটরসাইকেল আরোহী আরাফাত (২৩) পাবনা জেলার সাথিয়া থানার ক্ষুদ্র গোপালপুর গ্রামের সুরুজ আলী ও নাজমা বেগমের ছেলে।

এ ঘটনায় খবর পেয়ে পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোটরসাইকেলটি আটক করে মৃত দেহ উদ্ধার করে সুরতহাল শেষে লাশ ময়নতদন্তের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা এখনও প্রক্রিয়াধীন।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD