1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

তুরাগের দিয়াবাড়ি এলাকায় খালি প্লট থেকে কেয়ারটেকারের মরদেহ উদ্ধার

আলী হোসেন (শ্যামল), স্টাফ রিপোর্টার
  • প্রকাশ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ২৭০ পাঠক

রাজধানীর তুরাগে খালি প্লট থেকে রইসুল ইসলাম (৪০) নামের এক কেয়ারটেকারের লাশ পাওয়া গেছে। আজথেকে (বুধবার) বিকাল ৫:৩০ মিনিটে তুরাগ থানাধীন ১৬ নম্বর সেক্টরস্থ দিয়াবাড়ি বৌদ্ধ মন্দিরের উত্তর পাশের্^র একটি খালি প্লট থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেছে তুরাগ থানা পুলিশ। নিহত রইসুল ইসলাম পঞ্চগড়ের বোদা উপজেলার সারিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে। সে তুরাগের রানাভোলা এলাকার ৩ নম্বর রোডের ১২নং প্লটের একটি কক্ষে স্ত্রীকে নিয়ে ভাড়া থাকত এবং বাড়িটির ম্যানেজার হিসেবে তিন বছর ধরে দায়িত্ব পালন করে আসছিল। পুলিশ জানায়, রইসুলের তিন স্ত্রী রয়েছে।

স্থানীয়সূত্র জানায়, নিহত রইসুলের সাথে বাড়ির মালিকের আর্থিক লেনদেন ছিল। তার কাছে ভাড়া উত্তোলন বাবদ বাড়িওয়ালা প্রায় এক লক্ষ টাকা পেত। গত কয়েকদিন ধরে বাড়ির মালিক হাজী মান্নান ম্যানেজার রইসুলকে টাকার জন্য জানান দিয়ে আসছিল। গতকাল (মঙ্গলবার) বেলা ১২টার পর থেকেই রইসুল নিঁখোজ হয়।

এ ঘটনায় রাত ১০টায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক হাজী মান্নান ও তার দুই ছেলেকে থানায় নিয়ে গেছে পুলিশ। এছাড়াও রইসুলের প্রথম স্ত্রীও থানায় রয়েছে বলে জানা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত রইসুলের কক্ষটি তালাবদ্ধ অবস্থায় রয়েছে। বাড়িটিতে সে দুই স্ত্রী নিয়ে ভাড়া থাকত। দেড় মাস আগে পাশের রুমের মাজু নামের এক গার্মেন্টকর্মীকে বিয়ে করেছিল রইসুল। বাড়ির ভাড়াটিয়ারা জানায়, গতকাল (মঙ্গলবার) রাত আটটার দিকে দ্বিতীয় স্ত্রী মাজু ঘরের দরজায় তালা দিয়ে চলে গেছে।
নিহত রইসুলের পাশের রুমের ভাড়াটিয়া মুমিন জানায়, কালকে (মঙ্গলবার) ১২টা থাইকা উনারে পাওয়া যাইতাছিল না। আজকে ইফতারের আগে থানা থাইক্যা ছবি পাঠাইয়া ফোন দিয়া কইতাছে একটা লাশ পাওয়া গেছে দেখেন আপনাগো লোক কিনা।
এ বিষয়ে তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মওদুদ হাওলাদার লাশ উদ্ধারের সত্যতা স্বীকার করে ঢাকা টুয়েন্টিফোর কে বলেন, এখন পর্যন্ত জানানোর মতো তেমন কিছু পাইনি। বিষয়টি নিয়ে কাজ করছি। তদন্তপূর্বক বিস্তারিত জানাব।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD