1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

জন্মদিনে প্রকাশ্যে রণবীর-আলিয়ার মেয়ের ছবি

Dhaka24 | ঢাকা টোয়েন্টিফোর -
  • প্রকাশ | সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ২২৭ পাঠক

বলিউডের জনপ্রিয় তারকাদম্পতি রণবীর-আলিয়ার মেয়ে রাহার প্রথম জন্মদিন বলে কথা! আয়োজন যতই ঘরোয়া হোক না কেন সোশাল মিডিয়ায় ছবি তো দিতেই হবে। অনুরাগীদের এই আবদার রাখলেন মা আলিয়া ভাট। তিন তিনটে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী।

না, রাহার মুখদর্শন এদিনও হয়নি। তবে আলিয়া যে ছবি শেয়ার করেছেন তাতে মন ভরে যায়। প্রথম ছবিতে ছোট্ট হাত দিয়ে বার্থডে কেক ঘাটছে রাহা। তার পরের ছবি জন্মদিনের পূজার। রণবীর, আলিয়া আর রাহার হাতে দেখা যাচ্ছে ফুল। গোলাপি রঙের পোশাক রয়েছে ছোট্ট রাহার পরনে। তৃতীয়টি ভিডিও। আর তাতে শোনা যাচ্ছে মিষ্টি সুর।

মেয়ের ছবি আপলোড করে অভিনেত্রী লেখেন, “মনে হচ্ছে যেন এই তো সেদিন আমরা তোর জন্য গান বাজাচ্ছি আর তুই আমার পেটে লাথি মারছিস। আর কিছু বলতে চাই না শুধু এটাই বলব তোকে পেয়ে আমরা ধন্য…তুই আমাদের প্রত্যেকটা দিন এই ক্রিমি সুস্বাদু কেকের মতো করে দিয়েছিস। হ্যাপি বার্থডে বেবি টাইগার… আমরা ভালোবাসার থেকেও বেশি তোকে ভালোবাসি।”

গত বছরের এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তার আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। ২০২২ সালের ৬ নভেম্বর মেয়ের জন্মের খবর জানান রণলিয়া। ‘মেয়ের মুখ কবে প্রকাশ্যে আনবেন?’ সম্প্রতি এক আলোচনা চক্রে আলিয়াকে এই প্রশ্ন করা হয়েছিল। অভিনেত্রীর বলেন, “এমনটা নয় যে আমরা সবসময় ওকে লুকিয়ে রাখব, কাউকে দেখতে দেব না। আমার মনে হয় অভিভাবক হিসেবে আমাদের আরও একটু অভ্যস্ত হতে হবে। সেটা এখন হতে পারে, অদূর ভবিষ্যতে হতে পারে, যে কোনও সময় যখন আমরা নিজেদের ভালো বুঝব।”

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD