1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অনেকগুলো কারণ আছে: হিরো আলম

Dhaka24 | ঢাকা টোয়েন্টিফোর -
  • প্রকাশ | শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৫২ পাঠক

মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেয়েও নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম। সামাজিক মাধ্যমে এ কথা জানান তিনি।

বুধবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাতে আলমের ফেসবুক থেকে লেখা হয়, নির্বাচনের মাঠ থেকে সরে যাচ্ছেন হিরো আলম। ১৭ ডিসেম্বর প্রার্থিতা উইড্রো করবেন তিনি।

এদিকে আলম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিতেই নড়েচড়ে বসেছেন নেটিজেনরা। খুঁজে বেড়াচ্ছেন কারণ। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন হিরো আলম। জানালেন, নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অনেকগুলো কারণ আছে।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে হিরো আলম বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের অনেকগুলো কারণ আছে। আমি যেহেতু ভোটারদের আশ্বাসে এমপি প্রার্থী হয়েছিলাম, সেহেতু ভোট থেকে সরে দাঁড়ানোর সুস্পষ্ট কারণ ব্যাখ্যা করব। আগামী ১৭ ডিসেম্বর সেই কারণ ব্যাখ্যা করে জানাব আমি।

এদিকে গুঞ্জন উঠেছে, টাকার বিনিময়ে প্রার্থিতা প্রত্যাহার করছেন আলম। এ নিয়ে তিনি বলেন, আমি যেখানে প্রার্থী হয়েছি সেখানে আমার সঙ্গে কেউ প্রতিদ্বন্দ্বীতা করার মতো প্রার্থীই নেই। কেন তারা আমাকে টাকা দিতে যাবে। তারা তো আমাকে ভয় পায়। সুষ্ঠু নির্বাচন হলে তারা এমনিতেই হেরে যাবে। এমন হলে তো টাকা নিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর প্রশ্নই আসে না।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম। ৩ ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে সময় প্রয়োজনীয় কাগজপত্র ও সঠিক তথ্য উপস্থাপন না করায় হিরো আলমের মনোনয়ন বাতিল করা হয়।

মনোনয়নপত্র বাতিল হলে আলম জানিয়েছিলেন আপিল করবেন তিনি। পরে গত ৬ ডিসেম্বর আপিল আবেদন করেন তিনি। তার পরিপ্রেক্ষিতে রবিবার (১০ ডিসেম্বর) মনোনয়নপত্রের বৈধতা ফিরে পান আলম।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD