1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

ভালোবাসা দিবসে আসছে রাসেল মিয়া ও মৌসুমি হামিদের হেলপারের প্রেম

বিনোদন প্রতিবেদক:
  • প্রকাশ | মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২২ পাঠক

বহু সফল নাটকের নির্মাতা মাহফুজ খাঁন এবার ভালোবাসা দিবসে ভিন্ন ধারার একক নাটক নির্মান করলেন হেলপারের প্রেম। বাস চালক কচি খন্দকার ঐ বাসেরই হেলপার রাসেল মিয়া। একই বাসে নিয়মিত যাত্রী গার্মেন্টস কর্মী মৌসুমি হামিদ। ওই স্টেশনে মৌসুমি হামিদকে বাসে তুলতে গিয়েই যাত্রী সহ ওস্তাদের গালি খেতে হয় রাসেল মিয়াকে।

তার পরেও নাছোরবান্দার মতো ভালোবাসার মানুষটিকে গাড়িতে তুলতেই সব কিছু মাথা পেতে নেন রাসেল মিয়া। যাত্রী সহ ওস্তাদের কাছে নানান ধরনের কৌশল অবলম্বন করে ভালোবাসার মানুষটিকে বাসে তুলেই গাড়ি স্টেশন থেকে গাড়ি ছাড়েন হেলপার। বিড়ি,সিগারেট নেশার আড়ালেও হেলপারের দারুণ প্রেমের আকুতি উঠে
এসেছে গল্পে।

রাসেল মিয়া বলেন, গুনি নির্মাতা মাহফুজ খাঁন এর হেলপারের প্রেম এই নাটকে দর্শক আলাদা টেস্ট পাবেন এবং শেষ দৃশ্যে চরমভাবে মনখারাপ করবেন এর বেশি আপাতত গণমাধ্যমকে কিছু বলতে চাইনা। তবে সব মিলিয়ে শুধু এই টুকুই বলবো দর্শক গল্পের পরিবর্তন পাবেন। নাটকটি ১৬ ফেব্রুয়ারী ব্যাক টু রোড ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে। নাটকটি লিখেছেন হুমায়ুন কবির।

তবে এই নাটকের শুরুতে নির্মাতা ছিলেন ফরিদুল হাসান। কিন্তু সাময়িক কারণে নির্মাতা পরিবর্তন হলে মাহফুজ খাঁন এই নাকটি নির্মান করেছেন বলে জানান অভিনেতা রাসেল মিয়া।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD