1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

কোল পালমারের দুর্দান্ত হ্যাটট্রিকে চেলসির জয়

Dhaka24 | ঢাকা টোয়েন্টিফোর -
  • প্রকাশ | শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৪১ পাঠক

স্টামফোর্ড ব্রিজে নাটকীয়, রোমাঞ্চকর আর রুদ্বশ্বাস এক ম্যাচের সাক্ষী হয়েছে ফুটবল বিশ্ব। ৭ গোলের ম্যাচে যেখানে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়েছে চেলসি। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে প্রিমিয়ার লিগের ম্যাচে ইউনাইটেডকে ৪-৩ গোলে হারিয়েছে চেলসি।

স্টামফোর্ড ব্রিজে এদিন দুই গোলে পিছিয়ে পড়ার পরও লিড নিয়েছিল ইউনাইটেড। নির্ধারিত সময় পর্যন্ত ব্যবধান ধরে রেখে জয় প্রায় নিশ্চিত করে ফেলেছিল এরিক টেন হ্যাগের শিষ্যরা। তবে যোগ করা সময়ে এলোমেলো হয়েছে সব। কোল পালমারের দুর্দান্ত হ্যাটট্রিকে জয় নিয়ে মাঠ ছেড়েছে চেলসি।

ঘরের মাঠে এদিন ম্যাচ শুরুর চতুর্থ মিনিটেই এগিয়ে যায় চেলসি। মাঝমাঠ থেকে কোবি মাইনোর থ্রু পাস ধরে বক্সে আড়াআড়ি ক্রস বাড়ান মালো গুস্তো। বল ইউনাইটেডের রাফায়েল ভারানের পায়ে লেগে চলে যায় কনর গ্যালাগারের কাছে। ১৬ গজ দূর থেকে ডান পায়ের নিচু জোরালো শটে জাল খুঁজে নেন এই মিডফিল্ডার। ১৫ মিনিট পর পেনাল্টি থেকে সফল স্পটকিকে ব্যবধান দ্বিগুণ করেন কোল পালমার। বক্সে মার্ক কুকুরেইয়াকে ফাউল করে পেনাল্টি উপহার দেন অ্যান্তোনি।

তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেন চেলসি। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে প্রথমার্ধেই সমতায় ফেরে ইউনাইটেড। অবশ্য নিজেদের ভুলেই প্রথম গোল হজম করে চেলসি। গোলরক্ষককে ব্যাক পাস দিলেও পারতেন কাইসাদো, কিন্তু তিনি পাশে থাকা সতীর্থকে দিতে গিয়ে বল তুলে দেন আলেহান্দ্রো গারনাচোর পায়ে। পিছু নেয়া ডিফেন্ডারদের ছিটকে দিয়ে লক্ষ্যভেদ করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। এর কিছুক্ষণ পর সমতায় ফেরে রেড ডেভিলরা। ৩৯তম মিনিটে দিয়োগো দালোতের ক্রসে দারুণ হেডে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ব্রুনো ফের্নান্দেস।

বিরতির পর মাঠে ফিরে ইউনাইটেডের আনন্দ দ্বিগুণ করেন গারনাচো। ৬৭তম মিনিটে অ্যান্তোনির ক্রস বাড়ানোর সময় চেলসি গোলরক্ষক পোস্টের নিচেও ছিলেন না, আবার পুরোপুরি বেরিয়ে এসে গারনাচোর পথও আগলে দাঁড়াতে পারেননি। হেডে বল জালে জড়িয়ে দেন গারনাচো। ৩-২ ব্যবধানে এগিয়ে যায় ইউনাইটেড। নির্ধারিত সময়ের খেলা শেষে দারুণ এক জয়ের প্রতীক্ষায় ছিল তারা। তবে যোগ করা সময়ে এলোমেলো হয়ে যায় সব।

যোগ করা সময়ের অষ্টম মিনিটে ননিকে বক্সে দালোত ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। ভিএআরেও টিকে যায় ওই সিদ্ধান্ত। পালমারের স্পট কিক আটকাতে পারেননি ইউনাইটেড গোলরক্ষ আন্দ্রে ওনানা। পরের মিনিটে ইউনাইটেডকে একেবারে হতাশ করেন পালমার। সতীর্থের ছোট করে নেয়া কর্নারে বল ধরে জোরালো শট নেন পালমার; বল স্কট ম্যাকটমিনের গায়ে লেগে অনেকটা দিক পাল্টে খুঁজে নেয় জাল। তাতে ৪-৩ ব্যবধানে জয় তুলে নেয় চেলসি। রোমাঞ্চকর জয়ের পর ২৯ ম্যাজে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে উঠে আসে তারা। এক ম্যাচ বেশি খেলা ইউনাইটেড ৪৮ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD