1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

চকরিয়ায় দুই ভাইয়ের হাত-পা কেটে দিল দুর্বৃত্তরা

Dhaka24 | ঢাকা টোয়েন্টিফোর -
  • প্রকাশ | শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩৮ পাঠক

কক্সবাজারের চকরিয়ায় দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের জেরে হামলা চালিয়ে দুই ভাইয়ের হাত-পা কেটে নিয়েছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (৫ এপ্রিল) রাত ১০টার দিকে চকরিয়া উপজেলার বদরখালী বাজারে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- চকরিয়ার বদরখালী ইউনিয়নের মগপাড়ার বাসিন্দা রিয়াদ ও ছোটন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন জিহান নামে তাদের অপর ভাই। বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী।

পুলিশ জানায়, বিবাদমান দু’পক্ষের লোকজনই নানা অপরাধে অভিযুক্ত। দু’পক্ষের লোকজনের বিরুদ্ধে রয়েছে একাধিক মামলা। হামলায় আহত ছোটন একটি হত্যা এবং রিয়াদ ডাকাতিসহ নানা অপরাধে একাধিক মামলা রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি মোহাম্মদ আলী বলেন, বদরখালীতে স্থানীয় নজরুল ও বাহাদুরের লোকজনের সঙ্গে রিয়াদ ও ছোটনের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধের জেরে চলত হামলা ও পাল্টা হামলা। দুই বছর আগে দু’পক্ষের সংঘর্ষে একজন খুন হন। এতে রিয়াদ ও ছোটনসহ তাদের লোকজনের জড়িত থাকার অভিযোগ রয়েছে। ওই মামলায় ছোটনসহ তাদের পক্ষের অনেকে আসামি। এ ঘটনায় প্রতিপক্ষের লোকজন ক্ষিপ্ত ছিল।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মাদ আলী বলেন, শুক্রবার রাতে পূর্ব বিরোধের জেরে বদরখালী বাজারে রিয়াদ, ছোটন ও জিহানসহ আরো কয়েকজন অবস্থান করছিল। এ সময় প্রতিপক্ষের লোকজন প্রকাশ্যে অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এতে হামলাকারীরা ছোটনের এক হাত এবং রিয়াদের এক পা কেটে ফেলে। হামলায় গুলিবিদ্ধ হয়েছে তাদের অপর এক ভাই। হামলাকারীরা পালিয়ে যাওয়ার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে আধিপত্য বিস্তারের জেরে এ হামলার ঘটনা ঘটেছে বলে তথ্য পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD