1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

১নং ওয়ার্ড যুবলীগের সভাপতির উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পা‌নি ও স্যালাইন বিতরন

রাসেল খান,
  • প্রকাশ | বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩৩ পাঠক

দেশজুড়ে বয়ে যাওয়া তীব্র দাবদাহের কারনে জন জীবন অতিষ্ঠ। তীব্র তাপপ্রবাহে প্রতিদিনই মারা যাচ্ছে অনেক মানুষ। হাসপাতাল গুলোতে বেড়েছে দৈনিক রোগীরা সংখ্যা।

আর এই পরিস্থিতিতে মোকাবেলায় ঢাকা উত্তর সিটি করপোরেশন ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাঈদ সোহেলের উদ্যোগে রিকশাচালক, খেটে খাওয়া মানুষ এবং পথচারীদের মাঝে ১ হাজার বোতল বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ করেন।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উত্তরা হাউজবিল্ডিং এলাকায় এই
বিশুদ্ধ খাবার পানি ও স্যালারি বিতরণ করা হয় ১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাঈদ সোহেল ।

এই মুহূর্তে উদ্যোগে খাবার পানি ও খাবার স্যালাইন পেয়ে কৃতজ্ঞতা জানিয়ে সাধারণ মানুষ বলেন, এই তীব্র গরমের মধ্যে ১ নং ওয়ার্ড যুবলীগ এর পক্ষ থেকে বিশুদ্ধ পানি এবং স্যালাইন বিতরণ করেছে তা প্রশংসনীয় একটি কাজ।

১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সাঈদ সোহেল বলেন , ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের নির্দেশক্রমে আমরা এই কার্যক্রম পরিচালনা করছি। তিনি আরো বলেন, তীব্র দাবদাহের কারণে হিটস্ট্রোক করে মানুষ মারা যাচ্ছে। এজন্য আমরা মানুষের মধ্যে পানি বিতরণ করছি। আমরা চাই সকলেই এই গরমে বেশি বেশি করে স্যালাইন মিশিয়ে পানি পান করুক। এবং প্রচন্ড গরমে ঠান্ডা পানি পান করা থেকে বিরত থাকুক। হালকা ঠান্ডা পানির মধ্যে স্যালাইন মিশিয়ে বেশি করে পানি পান করুক।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD