1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন

১ নং ওয়ার্ড পশ্চিম এর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মোঃ রুবেল হোসাইন জয় ।

তাসলিমা তমা
  • প্রকাশ | সোমবার, ২০ মে, ২০২৪
  • ৫৩ পাঠক

গত ১৬ মে ২০২৪ ইংরেজি তারিখে ১ নং ওয়ার্ড পশ্চিম এর ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করেন, উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি শাকিল উজ্জ্ব জামান বিপুল এবং সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জুয়েল। মোঃ রুবেল হোসাইন জয় এই কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আনন্দ প্রকাশ করেছে সাধারণ নেতাকর্মীরা। উওরা পশ্চিম থানা ছাত্রলীগের গত কমিটির গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছিলেন জয়।
উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগ সূত্রে জানা যায় নতুন এই কমিটি ঘোষণা করায়, কমিটির সকল নেতা সাধারণ কর্মীরাও অনেক খুশি ও আনন্দিত, নেতাকর্মীরা আরো বলেন যোগ্য ব্যক্তি নির্বাচিত হয়েছেন, যিনি দীর্ঘদিন রাজপথে শ্রম ঘাম দিয়েছেন, পরিশ্রমের সঠিক মূল্যায়ন হয়েছে, তার একটা জ্বলন্ত উদাহরণ হচ্ছে মোঃ রুবেল হোসাইন জয়। উওরার রাজপথে দীর্ঘ ৬-৭ বছরের বেশি সময় ধরে রাজনীতি করে আজকে সে ১ নং ওয়ার্ড পশ্চিমের নবনির্বাচিত সাধারণ সম্পাদক, সকলে তার আগামীর জন্য শুভেচ্ছা এবং শুভকামনা জানিয়েছেন, মুজিব আদর্শ সৈনিক হিসেবে দুর্বার গতিতে এগিয়ে যাবে এটাই প্রত্যাশা সকলের।

এই জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন। এছাড়াও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও বিপ্লবী সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীম,
উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি শাকিল উজ্জ্ব জামান বিপুল সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক জুয়েলকে ধন্যবাদ জানিয়েছেন নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ।

নবনির্বাচিত মোঃ রুবেল হোসাইন জয় জানান আমি সর্বপ্রথম ধন্যবাদ জানাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, ধন্যবাদ জানাই উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি এবং সাধারণ সম্পাদককে আমাকে তারা যোগ্য বিবেচিত করেই পদ দিয়েছেন, ইনশাআল্লাহ আমি এই পদের মর্যাদা বহাল রাখবো । সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা গড়তে তারই সুযোগ্য কন্যা লৌহমানবী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আমি কাজ করে যাবো। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা যেন আমি দক্ষতার সাথে সঠিকভাবে পালন করতে পারি। আপনাদের ভালোবাসা ও অনুপ্রেরণা আমার পথ চলার সাথী।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD