1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

রায়পুরায় নির্বাচনী প্রচারে হামলা, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নিহত

Dhaka24 | ঢাকা টোয়েন্টিফোর -
  • প্রকাশ | বুধবার, ২২ মে, ২০২৪
  • ৪৩ পাঠক

নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারে বেরিয়ে প্রতিপক্ষের হামলায় এক ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নিহত হয়েছেন। বুধবার বিকালে উপজেলার দুর্গম চরাঞ্চল পাড়াতলি এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান নরসিংদী সহকারী পুলিশ সুপার(রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

নিহত সুমন মিয়া (৪০) উপজেলার চরসুবুদ্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিনের ছেলে ও তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠেয় নির্বাচনে তালা প্রতীকের প্রার্থী ছিলেন। তিনি এক সময় নরসিংদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয়রা জানায়, নির্বাচনি প্রচারে দুপুরে পাড়াতলি এলাকায় যান সুমন মিয়া ও তার সমর্থকরা। তখন সাবেক ছাত্রলীগ নেতা আবিদ হাসান রুবেল নামের এক ভাইস চেয়ারম্যান প্রার্থী ও তার সমর্থকরা সুমনদের ওপর হামলা চালায়। পরে দুপক্ষ সংঘর্ষে জড়ায়। এতে সুমনসহ উভয় পক্ষের অন্তত পাঁচজন আহত হন। গুরুতর অবস্থায় সুমন মিয়াকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ৬টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নরসিংদী সহকারী পুলিশ সুপার(রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, “দুজন প্রার্থী একই এলাকায় প্রচারে গিয়েছিলেন। দুজনের গাড়িবহর মুখোমুখি হয়ে যায়। তখন সেখানে দুপক্ষের মধ্যে হামলা ও মারামারির ঘটনা ঘটে।”

এ ঘটনার পর এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ এরই মধ্যে এ ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এদিকে সংঘর্ষ ও মারামারির পর পরই ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল সাংবাদিকদের কাছে অভিযোগ করেছিলেন, সুমন মিয়ার সমর্থকরা তাদের ওপর হামলা করেছে।

কিন্তু সুমন মিয়া মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়ার পর আবিদ হাসান রুবেলের মোবাইল বন্ধ পাওয়া যায়।

এদিকে এ ঘটনার পর পরই রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু। তিনি এ ঘটনার নিন্দা জানিয়ে সুমন মিয়ার নিহতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD