1. shahinit.mail@gmail.com : dhaka24 : ঢাকা টোয়েন্টিফোর
  2. arifturag@gmail.com : ঢাকা টোয়েন্টিফোর : ঢাকা টোয়েন্টিফোর
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

নাগরপুরে অ্যালামনাই অ্যাসোসিয়েশন উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির নগদ অর্থ ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠিত  

Dhaka24 | ঢাকা টোয়েন্টিফোর -
  • প্রকাশ | বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৬২ পাঠক
টাঙ্গাইল জেলার মানিকগঞ্জের নাগরপুর থানধীন এম.বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের হাতে বৃত্তির নগদ অর্থ, সার্টিফিকেট এবং ক্রেস্ট বিতরন করা হয়।
মঙ্গলবার সকালে স্কুলে মাঠ প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের আজীবন দাতা সদস্য জনাব এম. আজিজুল হক সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক জনাব মো. মুজিবুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম. বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি জনাব মোহাম্মদ আবুল বাশার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্কুলের সকল শিক্ষক-কর্মচারী ও অ্যালামনাই এর সদস্যবৃন্দ। এ সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠানে আরো প্রাণবন্ত হয়। এসময়
এসময়  অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সভাপতি আবুল বাশার বলেন আমাদের বৃত্তি প্রদান কর্মসূচি দিন দিন আরো বড় পরিসরে হবে। এসময় তিনি আরো বলেন,আজকের শিক্ষার্থীরাই আগামীতে অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর হাল ধরবে।
এর আগে ২০২৩ সালের ১ ডিসেম্বর এম. বোরহান উদ্দিন উচ্চ বিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর সার্বিক তত্বাবধানে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির জন্য একটি পরীক্ষা অনুষ্ঠিত হয়।অত্যন্ত গোপনীয়তা রক্ষা করে পরীক্ষার ফলাফল তৈরী করে জানুয়ারী মাসে তা প্রকাশ করা হয় এবং বিজয়ীদের তালিকা বিভিন্ন গ্রুপে আপলোড করা হয়।

লাইক কমেন্ড ও শেয়ার করে সাথে থাকুন-

আরো খবর

© All rights reserved | 2016 dhaka24.net by |

Theme Customized BY WooHostBD